প্রকাশিত: ০৭/০১/২০১৭ ৮:০০ এএম

কক্সবাজার শহরে একটি বাড়িতে অভিযান চালিয়ে অস্ত্র, গুলি ও ইয়াবাসহ পুলিশ দুই নারীকে গ্রেপ্তার করেছে, সম্পর্কে যারা শাশুড়ি ও পুত্রবধূ। গতকাল শুক্রবার বিকালে মোহাজের পাড়ায় এ অভিযান চালানো হয় বলে জানান কক্সবাজার সদর থানার এসআই মো. মনোয়ার ইসলাম। আটকরা হলেন মোহাজের পাড়ার আবুল হোসেনের স্ত্রী লাইলা বেগম (৫০) এবং আব্দুল হাকিম ওরফে নিখিলের স্ত্রী শারমিন কাউসার (২১)। খবর বিডিনিউজের।

এসআই মনোয়ার বলেন, মোহাজের পাড়ার বাসিন্দা একাধিক মামলার পলাতক আসামি আব্দুল হাকিম ওরফে সন্ত্রাসী নিখিলকে গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে নিখিল কৌশলে পালিয়ে যায়। পরে পুলিশ নিখিলের বাড়ি তল্লাশি চালিয়ে একটি বস্তার ভিতর থেকে দেশে তৈরি একটি এলজি, চার রাউন্ড কার্তুজ ও ৮১টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে এবং দুই নারীকে গ্রেপ্তার করে। নিখিলের মা ও স্ত্রী বাড়িতে ইয়াবা ট্যাবলেট মজুদ রেখে সেবনকারীদের কাছে খুচরা বিক্রি করতেন বলে দাবি এসআই মনোয়ারের।

এদিকে গতকাল বিকাল সাড়ে ৪টার দিকে কক্সবাজার বিমানবন্দর থেকে দুই হাজার ইয়াবা ট্যাবলেটসহ এক যাত্রীকে আটক করেছে পুলিশ। আটক জিয়াউর রহমান (৩৫) কক্সবাজার সদর উপজেলার পোকখালী ইউনিয়নের মধ্যম পোকখালী এলাকার মীর আহমদের ছেলে বলে জানিয়েছেন সদর থানার এসআই মানস বড়ুয়া।

পাঠকের মতামত